মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী
প্রকাশিত: ০৯/১২/২০২৩ ৭:১৬ এএম

তানভীর হোসেন (১৭৭১৮) কে উখিয়ার নতুন ইউএনও হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। আজ শুক্রবার (৮ ডিসেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তানভীর হোসেন সহ বিসিএস (প্রশাসন) ক্যাডারের একই পদমর্যাদার ১০ জন কর্মকর্তাকে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন উপজেলায় ইউএনও হিসাবে পদায়ন করা হয়।

বাংলাদেশ নির্বাচন কমিশনের সম্মতিক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনা মতে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

কক্সবাজারের উখিয়ার নতুন ইউএনও পদে নিয়োগ পাওয়া তানভীর হোসেন বর্তমানে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এর ইউএনও হিসাবে কর্মরত আছেন। চৌদ্দগ্রামে তিনি ২০২২ সালের ২২ মার্চ থেকে দায়িত্ব পালন করছেন। তানভীর হোসেন বিসিএস (প্রশাসন) ৩৪তম ব্যাচের একজন সদস্য। তাঁর নিজের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায় এবং শ্বশুর বাড়ি চট্টগ্রাম জেলায়।

অপরদিকে, উখিয়ার বর্তমান ইউএনও ইমরান হোসাইন সজীব-কে (১৭৮১৪) কে একই প্রজ্ঞাপনে চট্টগ্রাম জেলার বোয়ালখালীর ইউএনও হিসাবে বদলী করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...